Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

একটি স্বপ্নকে বাঁচাতে এগিয়ে আসুন

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৫:২২ পিএম

২২ বছরের যুবক মিরাজ। লড়াই করছেন ক্যান্সারের সাথে। হাসপাতালের বেডে শুয়ে দিন গুনছেন কবে সুস্থ হয়ে ফিরে আসবেন। মিরাজের সুস্থ হওয়ার জন্য উন্নত চিকিৎসা দরকার। এই জন্য প্রয়োজন ৬ লাখ টাকার। কিন্তু এই টাকার ব্যয়ভার বহন করা মিরাজের কৃষক বাবার জন্য একেবারেই অসম্ভব।

ইতিমধ্যেই চিকিৎসার টাকা জোগাড় করতে সমস্ত কৃষি জমি বিক্রি করে দিতে হয়েছে তার পরিবারকে। কারণ মিরাজের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ১৪ লাখ টাকা। এমন অবস্থায় সমাজের বিত্তবানদের প্রতি সহযোগীতার আহ্বান জানিয়েছেন মিরাজের পরিবার।

জানা যায়, মিরাজ একিউট লিম্পোব্লাস্টিক লিউকোমিয়ায় নামে ক্যান্সারে আক্রান্ত। জানুয়ারী মাসে মিরাজের শরীরে এ রোগের সন্ধান পান চিকিৎসকরা। বর্তমানে মিরাজ কলকতায় টাটা মেমোরিয়াল মেডিকেল সেন্টারে ডাক্তার বিবেক রাধাকৃষ্ণ ও জীবন কুমারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকরা বলছেন, যথাযথ চিকিৎসার মাধ্যমে তাকে বাঁচানো সম্ভব। চিকিৎসায় মোট ব্যয় হবে ১৪ লাখ টাকা।

মিরাজকে সাহায্য পাঠাতে চাইলে- বিকাশঃ ০১৯৩৫৫১৫২১৬, রকেটঃ ০১৭৬০৬৬৯৫৮৪৬, ব্যাংক হিসাবঃ মোঃ জহিরুল ইসলাম হিসাব নং: ২০৫০১৭৫০২০২৬৪৬৩০৩ (২৬৪৬৩) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, ঝিনাইদহ শাখা। কোনো তথ্যের জন্যঃ ০১৬৭৬৬৩৯৬৭৬, ০১৭৯৬১৯৫৫৩৯



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ