Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যেভাবে স্ত্রী-কন্যাকে হারালেন সুদেশ কলোনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা বিস্ফোরণের ফলে নিহত হয়েছে স্ত্রী ও কন্যা। বেঁচে গেছেন সুদেশ কলোনি নামে এক অস্ট্রেলিয়ান। আর তিনি আবেগপূর্ণ এক সাক্ষাৎকারে এই ঘটনার রক্তাক্ত সকালের দৃশ্য বর্ণনা করছিলেন। সুদেশ কলোনি বলেন, বোমা বিস্ফোরণের মাত্র কয়েক মিনিট আগে তিনি গির্জার বাইরে চলে গিয়েছিলেন। বিস্ফোরণের পরে তিনি দৌড়ে চার্চের ভিতরে ফিরলেন। কিন্তু ফিরে দেখেলেন তার স্ত্রী আর কন্যা বেঁচে নেই। বিস্ফোরণে ফলে তারা চার্চের মেঝেতে নিথর দেহে শুয়ে আছে।
তিনি বলেন, ফিরে আসার পর দেখি আমার মেয়ে চার্চের মেঝেতে শুয়ে আছে। আমি জানি না কী করতে হবে। আমি শুধুমাত্র আমার মেয়েকেই দেখছিলাম। তাকে তুলে নেওয়ার চেষ্টা করছিলাম। সে ইতোমধ্যেই মারা গিয়েছিল। আমার মেয়ের কাছেই আমার স্ত্রীও শুয়েছিলো। সেও এই ঘটনায় নিহত হয়েছিলো। গত রোববার ইস্টার সানডেতে চার গির্জা, তিন হোটেল ও এক বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত হন ৩২১ জন। আহত হন পাঁচ শতাধিক। এ ঘটনায় এখন পর্যন্ত অন্তত ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ