Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাসুরের ছুরিকাঘাতে আহত ভাবির মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ১২:৩৪ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে ভাসুরের ছুরিকাঘাতে আহত ভাবির মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাবি কোহিনুর বেগম মারা যান। নিহতের স্বজনরা জানায়, ‘আজ সন্ধ্যায় কোহিনুরের মৃতদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ঘাতক জহির পলাতক রয়েছে।’

গত ১৮ এপ্রিল বৃহস্পতিবার রাত ২ টায় শাহরাস্তি পৌর এলাকার ভাটনীখোলা বেপারী বাড়িতে চাচাতো ভাসুর জহিরুল ইসলাম বসতঘরের সিঁধ কেটে ভেতরে ডুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। ওই সময় তার মেয়ে মুক্তা আক্তারও আহত হয়। এ ঘটনায় শাহরাস্তি থানায় ৫ জনকে আসামি করে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন দেবর হাবিবুর রহমান।

মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুল আউয়াল গত শুক্রবার রাতে তিনজনকে আটক করে কারাগারে পাঠিয়েছেন। আদালত ঘাতকের মা আমিরুন নেসাকে জামিন দিলেও বাকী দুইজন কারাগারে ।

পারিবারিক সূত্রে জানা গেছে, দু’ পরিবারের মধ্যে বিয়ের একটি ঘটনা নিয়ে দ্বন্দ্ব চলছে। ওই দ্বন্দ্বের জের ধরে জহির হত্যাকা- ঘটায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ