Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চ্যাম্পিয়ন সেনাবাহিনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

 

 বাংলাদেশ নৌবাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত¡াবধানে ও বানৌজা হাজী মহসীনের সার্বিক ব্যবস্থাপনায় ‘আন্তঃবাহিনী অ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০১৯’ গতকাল ঢাকাস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শেষ হয়েছে।

প্রতিযোগিতার মোট ২২টি ইভেন্টে বাংলাদেশ সেনাবাহিনী ১৫ টি স্বর্ণ, ১৪ টি রৌপ্য ও ৯ টি ব্রোঞ্জসহ মোট ৩৮ টি পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ নৌবাহিনী ৬ টি স্বর্ণ, ৯ টি রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জসহ মোট ২১টি পদক অর্জন করে রানার আপ হয়। এছাড়া, বাংলাদেশ বিমান বাহিনী ১টি স্বর্ণ, ও ৬ টি ব্রোঞ্জসহ মোট ৭ টি পদক পেয়ে তৃতীয় স্থান অর্জন করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল পুরস্কার বিতরণের মাধ্যমে চার দিনব্যাপী এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেন।
উল্লেখ্য, প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর সদস্য মাহফুজুর রহমান হাই জাম্পে ২.১২ মিটার উচ্চতা অতিক্রম করে নতুন জাতীয় রেকর্ড গড়েন। এছাড়া, সেনাবাহিনীর সৈনিক মোঃ শরিফুল ইসলাম ১০০ মিটার স্প্রিন্ট, ২০০ মিটার স্প্রিন্ট এবং ৪*১০০ মিটার রিলে ইভেন্টে ৩ টি স্বর্ণপদক জয় করে শ্রেষ্ঠ অ্যাথলেট বিবেচিত হন। এ সময় সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত থেকে প্রতিযোগিতাটি উপভোগ করেন ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ