Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে র‌্যাব’র অভিযানে ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৩:১০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের কাটামোড় থেকে গতকাল বুধবার সকালে ৩৯৭ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্টপুর গ্রামের মৃত ফয়েজ মন্ডলের ছেলে আব্দুল মজিদ (৩৭) একই গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে শাহজাহান আলী সরদার (২৭) ও দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দলা পশ্চিমপাড়া গ্রামের ওয়াহেদ আলীর ছেলে মরফিদুল ইসলাম (৩২)।

গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমা-ার মোহা. হাবিবুর রহমান বলেন, দিনাজপুরের বিরামপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বালুবোঝাই ট্রাকে ৩৯৭ বোতল ফেন্সিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা ও দিনাজপুর র‌্যাব ক্যাম্পের যৌথ অভিযানে গোবিন্দগঞ্জের কাটামোড়ে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। এসময় তিনজনকে গ্রেপ্তার করা হলেও অপর তিনজন পালিয়ে যায়। পরে ট্রাকসহ ৩৯৭ বোতল ফেন্সিডিল ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে এর আগেও একাধিক মাদকের মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ