Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বানারীপাড়ার অপহৃত স্কুলছাত্রী টুঙ্গিপাড়ার গ্রাম থেকে উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৭:৩৩ পিএম

বরিশালের বানারীপাড়া থেকে অপহৃত অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মধুখালী গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে অপহরনকারী অজিত হালদার পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি। অপহৃত স্কুলছাত্রীর বাড়ি বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে। অপহরনকারী অজিত হাওলাদারের বাড়িও একই গ্রামে।
বানারীপাড়া থানার ওসি মো. খলিলুর রহমান ছাত্রীকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীটি অপহরন ও ধর্ষণের বর্ননা দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে। বরিশাল মেডিকেলে তার ধর্ষণ সংক্রান্ত ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয় হয়েছে। অপহরণ ও ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।
স্কুলছাত্রীর স্বজনরা জানান, বানারীপাড়ার মরিচবুনিয়া এলাকার বখাটে অজিত হালদার (২৫) ৫ থেকে ছয়জন সহযোগী নিয়ে গত ১০ এপ্রিল সকাল ৯টায় ছাত্রীটিকে স্কুলে যাওয়ার পথে তাকে অপহরন করে। এ ঘটনায় ওইদিন বিকেলে ছাত্রীর বাবা আসলাম বেপারী বাদী হয়ে বানারীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করার পওে পুলিশ তাকে উদ্ধারে অভিযান শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ