Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে পরিত্যক্ত ভবনে যুবকের পোড়া লাশ

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০১ পিএম

গোপালগঞ্জ সদরের ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া (২৮) নামে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই গ্রামের পরিত্যক্ত ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের একটি কক্ষের মধ্য থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি ওই গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে ও স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। তার স্ত্রী ও সাড়ে তিন বছরের পুত্রসন্তান রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম ফারুক জানিয়েছেন, তিন দিন আগে কে বা কারা ইমদাদুল হক ভূঁইয়াকে বাড়ি থেকে মুঠোফোনে ডেকে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

শুক্রবার বিকেলে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, ওই যুবককে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে মরদেহ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এতে মরদেহের অনেকাংশ পুড়ে গেছে। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ