Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনৈতিক সম্পর্কের সুযোগে অর্থ দাবি চিকিৎসক আটক

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্কের সুযোগে অর্থ দাবির অভিযোগে চিকিৎসক পার্থ কীর্ত্তনীয়াকে (২৭) আটক করেছে র‌্যাব।

গত বুধবার বিকেলে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে গোপালগঞ্জের সীমান্তবর্তী মাদারীপুরের টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে অভিযান পরিচালনা করে ওই চিকিৎসককে আটক করে। ডা. পার্থ কীর্ত্তনীয়া মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বৈলগ্রামের সুভাষ কীর্ত্তনীয়ার ছেলে।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গোপালগঞ্জ জেলার মুকসুদপুরের প্রবাসীর স্ত্রী ১ বছর আগে তার শিশু সন্তানকে চিকিৎসা করাতে টেকেরহাটের জননী ডি ল্যাবে ডাক্তার পার্থ কীর্ত্তনীয়ার কাছে আসেন। কৌশলে চিকিৎসক প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর সংগ্রহ করেন। ডাক্তার প্রবাসীর স্ত্রীকে মোবাইল ফোনে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করেন। পাশাপাশি অনলাইন যোগাযোগ মাধ্যম ইমুতে বিভিন্ন ধরণের অশ্লীল ও আপত্তিকর ছবি প্রেরণ করেন।
মিথ্যা প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে ওই গৃহবধুর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। প্রবাসীর স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে কয়েক দফায় প্রায় ৫ লাখ টাকা হাতিয়ে নেয় চিকিৎসক পার্থ। সর্বশেষ ২ মাস পূর্বে ওই চিকিৎসক প্রবাসীর স্ত্রীর কাছে ৫০ লাখ টাকা দাবি করে। অসহায় প্রবাসীর স্ত্রী এ ব্যাপারে সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ পেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অভিযান চালিয়ে ওই চিকিৎসককে আটক করে। আটক চিকিৎসক প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছে বলে র‌্যাবের ওই কর্মকর্তা জানিয়েছেন। আটক ডা. পার্থ কীর্ত্তনীয়াকে বুধবার রাতে মাদারীপুরের রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ