Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তঃজেলা মহিলা কাবাডি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ৮:৪৬ পিএম

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দেশের ১৯ জেলার ২২৮ জন খেলোয়াড়ের (অনুর্ধ্ব-১৫) অংশগ্রহণে শুরু হয়েছে আন্তঃজেলা মহিলা কাবাডি প্রতিযোগিতা। বুধবার সকালে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন) ও কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী পরিচালক (ক্রীড়া) সৈয়দা তাসলিমা আক্তার। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী আঞ্জুমান আরা আকসির।

প্রতিযোগিতার প্রথম দিনের খেলায় নড়াইল ২-০ পয়েন্টে ফরিদপুরকে, রাঙ্গামাটি ২-০ পয়েন্টে ময়মনসিংহকে ও রংপুর ২৭-২১ পয়েন্টে গোপালগঞ্জ জেলাকে হারায়। জামালপুর ও কুমিল্লা জেলার মধ্যকার ম্যাচে কুমিল্লা সাঠে না আসায় ওয়াকওভার পায় জামালপুর। প্রতিযোগিতায় অংশপ্রহণকারী দলগুলো হচ্ছে- হবিগঞ্জ জেলা, গোপালগঞ্জ, ঢাকা, রংপুর, বরিশাল, নড়াইল, কিশোরগঞ্জ, গাজীপুর, জামালপুর, ময়মনসিংহ, রাঙ্গামাটি, চাঁপাইনবাবগঞ্জ, ফরিদপুর, গাইবান্ধা, নারায়ণগঞ্জ, মাদারীপুর, কুমিল্লা, বগুড়া এবং রাজবাড়ী জেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ