Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে ট্রলার ডুবি : লাশ পাওয়া গেলো নিখোঁজ পুলিশ সদস্যেরও

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ২:২৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন শেষে ফেরার পথে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ সর্বশেষ ব্যক্তি পুলিশ সদস্যের লাশও উদ্ধার করা হয়েছে। তিনি ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়া। আজ সকালে বন্দর উপজেলার দিঘীরপাড় এলাকায় শীতলক্ষ্যা নদীর মোহনা থেকে লাশটি উদ্ধার করা হয়।
এর আগে সোমবার একই ঘটনায় নিখোঁজ নারী আনসার সদস্য রিতা আক্তার ও গতকাল ইউসিবি ব্যাংকের সোনারগাঁ শাখা ব্যবস্থাপক বোরহান উদ্দিনের লাশ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ জানান, আজ সকালে ট্রাফিক পুলিশের পিএসআই সেলিম মিয়ার লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সঙ্গে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, ৩১শে মার্চ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর কিশোরগঞ্জের বালুরঘাট এলাকার একটি কেন্দ্র নির্বাচনী দায়িত্ব পালন শেষে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট ও আনসার সদস্যসহ ১৯ জনের একটি দল ট্রলারে চড়ে বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রবল ঝড়ের কবলে পড়ে ট্রলারটি মেঘনা নদীর চরহোগলা এলাকায় উল্টে যায়। এ সময় বাকিরা সাঁতরে তীরে উঠলেও এই তিনজন নিখোঁজ ছিলেন।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার ডুবি

১৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ