Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মিথি ও মাইকেলের বাড়িতে শুধুই শোক

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

৮ মাস আগে বিয়ে হওয়া বগুড়ার সান্তাহার পৌর এলাকার বশিপুর গ্রামের অ্যাডভোকেট মাসদুর রহমান ও মাতা ইয়াছমিনের একমাত্র মেয়ে মিথি। ‘দেশ আমার, দায়িত্বও আমার’ এ স্লোগান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রোপাইলে ছবি আপলোড দেয়া মেয়েটির এমন করুণ মৃত্যু হবে কে জানতো। বনানীর আগুনের মিথির মৃত্যুতে পরিবারসহ প্রতিবেশীর মধ্যে চলছে শোকেমাতম।
গতকাল শুক্রবার সকালে তার লাশ এ্যা¤ু^লেন্স যোগে গ্রামের বাড়িতে নিয়ে আসলে আত্মীয় স্বজনের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে যায়। স্বজনদের কান্না দেখে লাশ দেখতে আসা অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। মেয়ের শোকে বার বার জ্ঞান হারাচ্ছেন তার মা ইয়াছিমন বেগম ।
জানা গেছে, তার স্বামী রায়হানুল ইসলাম ইমন ইএস বাংলা বিমান এয়ারলাইন্সে চাকরি করেন। বিয়ের পর থেকে সে স্বামীর সাথে ঢাকার মিরপুরে বসবাস করতো। মিথি মৌলি নিজেও গ্রামীণ ফোনের কাস্টমার কেয়ারে চাকরি করত। গত ৩ মাস আগে সে চাকরি ছেড়ে দিয়ে ট্যুরিজম কোম্পানিতে চাকরি নিয়ে এফ আর টাওয়ারের ১০ তালায় প্রতিদিনকার মত অফিস করেন। গত বৃহস্পতিবার দুপুরে তার অফিসের টাওয়ারে হঠাৎ আগুন লাগে। স্বামীকে মোবাইল ফোনে আগুল লাগার কথা জানালে স্বামী বলে তুমি ছাদে উঠে যাও।
এরপর বাবাকে কথাটা জানায়। এরপর আর কারোও সাথে কথা হয়নি। পরে সন্ধ্যায় কুর্মিটোলার হাসপাতালে তার স্বামী ও স্বজনরা হাতের আংটি, কানের দুল ও ভ্যানিটি ব্যাগ দেখে তার লাশ শনাক্ত করেন। গতকাল সকালে গ্রামের বাড়ীতে তার লাশ পৌঁছালে পরিবারসহ প্রতিবেশীর মধ্যে চলছে শোকেমাতম আত্মীয় স্বজনের কান্নায় এলাকার বাতাস ভারি হয়ে যায়। স্বজনদের কান্না দেখে লাশ দেখতে আসা অনেকেই চোখের পানি ধরে রাখতে পারেনি। বাদ জুম্মা স্থানীয় বাবলুর চাতাল মিলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এছাড়াও একই টাওয়ারের ২১ তলায় অগ্নিকাÐে নিহত হয় সান্তাহার শহর পার্শ্ববর্তী বোয়ালিয়া গ্রামের মৃত মনসুর আলী মÐলের ছেলে ও সান্তাহার শহরের বিশিষ্ট ব্যবসায়ী আহম্মেদ আলী স্বপনের মামাত ভাই মনঞ্জরুল হাসান মাইকেল (৪৭) সে কাসেম গ্রæপে চাকরি করতো। তার নিহত হওয়ার ঘটনার খবর গ্রামের বাড়ীতে পৌঁছালে তার মৃত্যুশোকে কাতর হয়ে পরেন আত্মীয়স্বজনরা। তার পারিবরিক সুত্রে জানা যায়, তাকে ঢাকার গুলশান কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ