Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১০:২০ এএম

রাজধানীর আফতাবনগরে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ডিবির ধারণা, নিহতরা বাড্ডা-রামপুরার শীর্ষ সন্ত্রাসী টারজান বাহিনীর প্রধান মনির ও তার সহযোগী শাহ আলী ওরফে শাহেনশাহ।

ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. সাহজাহান সাজু ‘বন্দুকযুদ্ধে’র বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযানের বিষয়ে ডিবির এক শীর্ষ কর্মকর্তা জানান, রাতে আমাদের কাছে আফতাবনগরে সন্ত্রাসীদের অবস্থানের গোপন সংবাদ আসে। এর ভিত্তিতে আমরা বাড্ডার আফতাবনগর এলাকায় অভিযানে যাই। এ সময় সন্ত্রাসীরা আমাদের উদ্দেশ্য করে গুলি ছুড়ে। ডিবিও পাল্টা গুলি ছুড়ে। কিছুক্ষণ পর দুইজনকে গুলিবিদ্ধ ও অচেতন অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা যায়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ডিবি জানায়, গত ১৮ মার্চ মেরুল বাড্ডায় জুলহাস হোসেন মোল্লা নামে এক যুবককে গুলি করে হত্যা করার সঙ্গে টারজান বাহিনীর নিহত দুই সন্ত্রাসী জড়িত। অভিযোগ ছিল, মাদক বিক্রির টাকার ভাগ না পেয়ে জুলহাসকে হত্যা করে টারজান বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ