Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় গণমাধ্যম কর্মী হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৮:৩১ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলার গণমাধ্যম কর্মী মহিউদ্দিন সরকার নাঈম (২৬) হত্যার মামলার প্রধান আসামি মো. রাজু (৩৫)র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

রবিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার সীমান্তের গোলাবাড়ি এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হন মো. রাজু।

রবিবার ভোররাতে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা মেডিকেল হাসপাতালের পরিচালক ডা.মহিউদ্দিন।

র‍্যাব-১১ সূত্র জানায় ,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাতে গেলে র‍্যাবের উপস্থিত টের পেয়ে গুলি চালালে র‍্যাবও বাধ্য হয়ে পালটা গুলি চালাতে থাকে। এক পর্যায় রাজু নিহত হয়। নিহত রাজু (৩৫) কুমিল্লা সদরের বিষ্ণুপুর গ্রামের সাদেক মিয়া ছেলে।
রাজুর লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তে গণমাধ্যম কর্মী মহিউদ্দিন সরকারকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে স্থানীয় দুই যুবক বিজিবির সহায়তায় উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় নিহত মহিউদ্দিন সরকার নাঈমের মা নাজমা আক্তার বাদী হয়ে গত বৃহস্পতিবার রাজুসহ ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ