Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ নেতা দিয়াজ হত্যায় রিমান্ডে আরমান

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আরমানকে রিমান্ডে নিয়েছে সিআইডি। গতকাল (বুধবার) চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম শহীদুল্লাহ কায়সার তাকে দুই দিনের রিমান্ডে নেয়ার এ আদেশ দেন। কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া জানান, আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী সংস্থা সিআইডি পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
গত ২০ মার্চ নগরীর চান্দগাঁও এলাকা থেকে আরমানকে গ্রেফতার করে সিআইডি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাংলা বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আরমান চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি মো. আলমগীর টিপুর ভাই ও ছাত্রলীগ কর্মী। এ মামলায় আরমানের সঙ্গে টিপুও আসামি। ২০১৬ সালের ২০ নভেম্বর রাতে চবির দুই নম্বর গেট এলাকায় ভাড়া বাসায় নিজ কক্ষ থেকে দিয়াজের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। আদালতের নির্দেশে দ্বিতীয় দফা ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যায় তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর দিয়াজের মা জাহেদা আমিন চৌধুরী বাদী হয়ে আদালতে হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ