Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমানযাত্রীসহ গ্রেফতার ৮১

রাজধানীতে মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীতে পৃথক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিমানযাত্রীসহ ৮১ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। গত শুক্রবার ও গতকাল তাদেরকে গ্রেফতার করা হয়। অভিযানে ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
বিমানবন্দর সূত্র জানায়, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮০০ পিস ইয়াবাসহ ফরিদ আহমেদ (২৫) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গতকাল দুপুর পৌনে ২টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।
বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার ও গোয়েন্দা প্রধান আব্দুর রহমান বলেন, দুপুরে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে ঢাকায় আসে ফরিদ। গোপন তথ্যের ভিত্তিতে অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয়। পরে তার পাকস্থলি এক্স-রে করে পেটের ভেতরে ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ