Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

ভারতে পাচারকালে যশোরের শার্শা উপজেলার কায়বা সীমান্ত থেকে শুক্রবার রাতে ৭টি স্বর্ণের বারসহ ২ পাচারকারীকে জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
উপজেলার গাজীর কয়রা গ্রামের পাকা রাস্তার ব্রিজের কাছ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন বিজিবির ২১ ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার (পিবিজিএমএস) জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ সোনা ভারতে পাচার হচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৭টি সোনার বারসহ সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বাগাডাংগা গ্রামের আব্দুল হামিদের ছেলে মনিরুজ্জামান ও দরকি গ্রামের আব্দুল খালেকের ছেলে আবুল খায়েরকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ৭টি সোনার বার জব্দ করে। আটক সোনা কাস্টমস শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে। আটককৃতদের শার্শা থানায় সোপর্দ করা হেযছে। ঘটনায় শার্শা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত সোনার মূল্য ছয় লক্ষ পঁচানব্বই হাজার সাতশত চুয়ান্ন টাকা বলে বিজিবি জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাচারকারী আটক

১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ