Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মহিলা পাচারকারী আটক

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুর সদর মস্তফাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মস্তফাপুর এলাকার অটোচালক শাহীন ফকিরের স্ত্রী লিমা আক্তার (১৯)-কে বিদেশে ভালো চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে যাওয়ার সময় রোববার সন্ধ্যায় আমেনা বেগম (৪৫) নামের এক নারী পাচারকারী আটক হয়েছে। পাচারকারী ডাসার থানার আটিপাড়া এলাকার মোতালেব হাওলাদারের স্ত্রী। তার ছদ্মনাম ম্যাক্সি বেগম।
স্থানীয় সূত্রে জানা গেছ, বেশ কিছুদিন আগে শাহীন ফকিরের স্ত্রী লিমা আক্তারের সাথে আমেনা বেগমের পরিচয় হয় মাদারীপুর জজকোর্টে বসে। পরিচয়ের এক পর্যায়ে লিমাকে ধর্মের বোন ডাকে আমেনা। সেই সূত্রে ফোনে কথা বলা, মাঝে মাঝে লিমার বাড়িতে বেড়াতে আসা। এরপর একদিন বিদেশে ভালো চাকরির প্রলোভন দেখিয়ে স্বামীকে তালাক দিতে বলে। এতে সম্মতি দেয় লিমা। বিষয়টা শাহীন বুঝতে পেরে কৌশলে পাচারকারী ও লিমার কল রেকর্ড করে। রোববার সন্ধ্যায় আমেনা বেগম শাহীনের বাড়ীতে লিমাকে নিতে আসলে শাহীন ও এলাকাবাসী তাকে আটক করে। পরে পুলিশকে সংবাদ দিলে রাতে সদর থানার পুলিশ আমেনা বেগমকে আটক করে সদর থানায় নিয়ে যায়। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ জানান, ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহজনক একজন নারীকে আটক করেছে। এই ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে মহিলা পাচারকারী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ