Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অশ্লীল নৃত্য, জুয়া বন্ধ করতে গিয়ে ইউএনও লাঞ্ছিত

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : নোয়াখালী কোম্পানীগঞ্জের চরহাজারী খান সাহেব মেলায় গত মঙ্গলবার রাত ১০.৩০টায় অশ্লীল নৃত্য ও জুয়া খেলা বন্ধ করতে গিয়ে কোম্পানীগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেনের উপর জুয়াড়ি, উশৃঙ্খল জনতা ও মেলা কমিটি হামলা চালিয়েছে। এ সময় তার সরকারি গাড়ি ভাঙচুর করা হয়।
হামলা প্রসঙ্গে মোঃ ইসমাইল হোসেন জানান, জেলা প্রশাসন থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলার অনুমতি দেয়া হয়। কিন্তু মেলা কমিটি তা অমান্য করে সারা রাত জুয়া ও অশ্লীল নৃত্য চালিয়ে আসছে। এ জন্য মেলা বন্ধ করতে গিয়ে জুয়াডি ও কমিটির লোকের হামলার শিকার হয়েছি। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
এব্যাপারে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সুমন বডুয়া এ প্রতিবেদককে জানান, মেলা বন্ধ করতে  গেলে আমাদের উপর ইট-পাটকেল নিক্ষেপ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর করলে আমরা হামলাকারীদের ছত্রভঙ্গ করতে ফাঁকায় শটগানে ৯ রাউন্ড রাবার বুলেট ছুড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ