Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে ৫২০০ কেজি অবৈধ পলিথিন জব্দ, ব্যবসায়ী আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৪:৫০ পিএম

ঝালকাঠির রাজাপুরে সাত লাখ টাকামূল্যের ৫২০০ কেজি অবৈধ পলিথিক জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮)। এ সময় পলিথিনের মালিক ব্যবসায়ী ওসমান গণিকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কেওতা মাদ্রাসা এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে একটি ট্রলারে বোঝাই করা এ পলিথিন জব্দ করে। আটক ওসমান গনি উপজেলার কেওতা ঘিগড়া গ্রামের মৃত আশ্রাব আলীর ছেলে।
বরিশার র‌্যাব-৮ এর এএসপি মুকুট চাকমা জানান, পলিথিন ব্যবসায়ী ওসমান গণি চার বছর ধরে নদী পথে ট্রলারযোগে ঢাকা থেকে এপলিথিন এনে দক্ষিণাঞ্চলের বিভিন্ন বাজারে পাইকারি বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুরে ওসমান গনির বাড়ির সামনের খালে ট্রলার বোঝাই ৭০ বস্তা এ পলিথিন জব্দ করা হয়। এর মূল্য সাত লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব। পরে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমরান শাহারিয়া আটককৃত ওসমান গনিকে ৫০ হাজার টাকা জরিমান করেন এবং অবৈধ পলিথিন ধ্বংসের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলিথিন

১৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ