Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় ইয়াবা সম্রাট রাফসান গ্রেফতার

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৫:৩১ পিএম | আপডেট : ৯:৫৭ পিএম, ১৩ মার্চ, ২০১৯

বাগেরহাটের শরণখোলায় আলোচিত ইয়াবা ব্যবসায়ী/ইয়াবা সম্রাট রাফসান ওরফে জনিকে গত ১২ মার্চ মঙ্গলবার রাত ১০:০০টার দিকে উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে বসে ইয়াবা বিক্রিকালে ১৫ পিস ইয়াবা সহ পুলিশ হাতে নাতে গ্রেফতার করে। গ্রেফতারের পর হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় রাফসান দৌড়ে পালাবার চেষ্টা করে। প্রায় আধা কি.মি. ধাওয়া করার পর পুলিশ তাকে ধরতে সক্ষম হয়।
রাফসান উপজেলার পূর্ব খাদা গ্রামের কামরুল সরদারের ছেলে দীর্ঘ বছর ধরে তার বিরুদ্ধে ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। এছাড়াও রাফসানের বিরুদ্ধে প্রায় অর্ধশত নারী কেলেঙ্কারী বিষয়টি এলাকায় ওপেন সিক্রেট। শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি), দিলিপ কুমার সরকারের নির্দেশে ও এস.আই, শফিকুল ইসলাম এবং এস.আই, সুদেব পাল এর নেতৃত্বে শরণখোলা থানা পুলিশের একটি চৌকশ দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাফসানকে গ্রেফতার করতে সক্ষম হয়। শরণখোলা থানার এস.আই, শফিকুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় ১৩মার্চ সকাল ১০:০০ টায় রাফসানকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করে। এ ব্যাপারে ওসি, দিলিপ কুমার সরকার জানান, শরণখোলা উপজেলার চার ইউনিয়নে শরণখোলা থানা পুলিশের একাধিক টিম মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে চিরুনি অভিযান চালাচ্ছে এবং মাদকের মূল হোতাদের আইনের আওতায় আনা সহ সকল প্রকার অপরাধ দমনে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ