Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিপি প্রার্থী নুরুর উপর ছাত্রলীগের হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:৫৮ পিএম | আপডেট : ২:১৯ পিএম, ১১ মার্চ, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাধারণ শিক্ষার্থী পরিষদ প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হক নুরুর উপর ছাত্রলীগ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে তিনিসহ আরও দু’জন আহত হয়েছেন।

জানা গেছে, আজ দুপুরে ভিপি প্রার্থী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন ও জিএস প্রার্থী সাধারণ সম্পাদক গোলাম রব্বানী তাদের নেতাকর্মীদের নিয়ে রোকেয়া হলে যান। এ সময় কোটা আন্দোলনের অন্যতম নেতা ও ভিপি প্রার্থী নুরুল হক নুরুও সেখানে যান। এরপরই ছাত্রলীগের ছেলে ও মেয়ে কর্মীরা তার ওর হামলা চালায়। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়।

এর আগে রোকেয়া হলে হট্টগোলের সৃষ্টি হয়েছে। এই ভোটকেন্দ্রে ৯ টি ব্যালট বাক্সের মাঝে ৬টি উন্মুক্ত রাখা হলেও ৩টি ব্যালট বাক্স লুকিয়ে রাখার অভিযোগ করেন ছাত্রীরা।

 

 



 

Show all comments
  • Billal Hosen ১১ মার্চ, ২০১৯, ৩:৩৯ পিএম says : 0
    যদি কোনো মুসলিম অমুসলিম নাগরিকের উপর নিপীড়ন চালায়, তার অধিকার খর্ব করে, তার উপর সাধ্যাতীত বোঝা (জিযিয়া বা প্রতিরক্ষা কর) চাপিয়ে দেয় অথবা তার কোনো বস্তু জোরপূর্বক ছিনিয়ে নেয়, তাহলে কিয়ামতের দিন আমি আল্লাহর আদালতে তার বিরুদ্ধে অমুসলিম নাগরিকের পক্ষাবলম্বন করব।’’আল-বায়হাকী, মা‘রিফাতুস সুনান ওয়াল আসার, হাদীস নং ৫৭৫০
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ