Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে প্রতিবেশীর পিটুনিতে সাবেক সেনা সদস্যের মৃত্যু

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ২:২২ পিএম

সিরাজগঞ্জের বেলকুচিতে পুকুর কাটা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর পিটুনিতে আহত সাবেক এক সেনা সদস্য হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত কবির উদ্দিন সরকার (৬০) বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বিশ্বাসবাড়ি এলাকার মৃত আদিল উদ্দিন সরকারের ছেলে।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হন কবির। বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, কবির সরকারের জমির পাশে একই গ্রামের মাইন উদ্দিন সরকার পুকুর কাটছিলেন। তাতে কবিরের জমিতে ধস নামায় বুধবার সন্ধ্যার দিকে তিনি পুকুর কাটতে বাধা দেন।

তাতে ক্ষিপ্ত হয়ে মাইন উদ্দিন ও তার লোকজন কবিরকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, শুক্রবার সকালে খবর পেয়ে পুলিশ কবিরের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ