Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৌলতখানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:৩৮ এএম

ভোলার দৌলতখান উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. মনজুর আলম খাঁন ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গত সোমবার ৪র্থ ধাপের উপজেলা নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে মনজুর আলম খাঁন মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থী মােনয়নপত্র জমা দেননি। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আওয়ামী লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান, মোশারফ হোসেন, আব্দুল অদুদ হাওলাদার। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আইনুন নাহার রেনু একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
গত বুধবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর চেয়ারম্যান পদে মনজুর আলম খাঁন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের আইনুন নাহার রেনুর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা।

দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জীতেন্দ্র কুমার নাথ বলেন, চেয়ারম্যান পদে মনজুর আলম খাঁন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আইনুন নাহার রেনু একক প্রার্থী হওয়ায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে গণ্য হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ