Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় আটক ৬৮, মাদকদ্রব্য উদ্ধার

সাতক্ষীরায় আটক ৬৮, মাদকদ্রব্য উদ্ধার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ২:০০ পিএম

সাতক্ষীরায় পুলিশি অভিযানে ৬৮ জনকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার  সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার হয়েছে ১২০ বোতল ফেন্সিডিল, ৯০০ গ্রাম গাঁজা ও ১৫ পিস ইয়াবা। 

আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা ২২ জন, কলারোয়া থানা ৫ জন, তালা থানা ৭ জন, কালিগঞ্জ থানা ৭ জন, শ্যামনগর থানা ১১ জন, আশাশুনি থানা ১০ জন, দেবহাটা থানা ৩ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ৩ জনকে আটক করা হয়। 

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

 

 mvZÿxivq AvUK 68, gv`K`ªe¨ D×vi

mvZÿxiv ‡Rjv msev``vZv t mvZ¶xivq cywjwk Awfhv‡b 68 Rb‡K AvUK Kiv n‡q‡Q| eyaevi mܨv ‡_‡K e„n¯úwZevi  mKvj chšÍ© ‡Rjvi AvUwU _vbvi wewfbœ ¯’v‡b Awfhvb Pvwj‡q Zv‡`i AvUK Kiv nq| Gmgq D×vi n‡q‡Q 120 †evZj †dwÝwWj, 900 MÖvg MuvRv I 15 wcm Bqvev|

AvUKK…Z‡`i g‡a¨ mvZ¶xiv m`i _vbv 22 Rb, Kjv‡ivqv _vbv 5 Rb, Zvjv _vbv 7 Rb, KvwjMÄ _vbv 7 Rb, k¨vgbMi _vbv 11 Rb, Avkvïwb _vbv 10 Rb, ‡`envUv _vbv 3 Rb I cvU‡KjNvUv _vbv GjvKv ‡_‡K 3 Rb‡K AvUK Kiv nq|

mvZ¶xiv ‡Rjv cywj‡ki we‡kl kvLvi cwi`k©K AvRg Lvb Rvbvb, AvUKK…Z‡`i weiæ‡× gv`K I bvkKZvmn wewfbœ gvgjv i‡q‡Q|

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ