Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইজতেমার নামে বিভ্রান্তিকর প্রচারণা

প্রতিবাদে সংবাদ সম্মেলন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

রূপসায় অনুষ্ঠিতব্য খুলনা জেলা ইজতেমার নামে ভ্রান্ত মাওলানা সাদ অনুসারীদের পক্ষ থেকে প্রচারিত বিভ্রান্তিকর প্রচারণার প্রতিবাদে গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উলামায়ে কেরামও আলমী শুরার সাথীগনের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন (মুফতি) আবদুল্লাহ ইয়াহইয়া।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গত বছর পহেলা ডিসেম্বর বিশ্ব ইজতেমা মাঠে ওয়াসিফ ও নাসিমের নেতৃত্বে তার পোষ্য বাহিনী নিরীহ তাবলীগের সাথী ও আলেম উলামাদের উপরে নির্মম ও বর্বরচিত হামলা চালিয়ে সহস্রাধিক সাথীকে আহত করে; যাতে পঙ্গুত্ব বরণ করেছে সহস্রাধিক সাথী। মানববেতর জীবন যাপন করছেন পঙ্গু সাথীরা। যা তাবলীগের ইতিহাসে কলঙ্কিত অধ্যায়। সেই হামলাকারীদের একটি গ্রুপ আগামী ১৪, ১৫ ও ১৬ মার্চ খুলনার রূপসা থানাধীন জাবুসায় নির্মানাধীন ফারুক জুটমিল চত্বরে খুলনা জেলা ইজতেমার নামে একটি বিভ্রান্তিকর অনুষ্ঠানের আয়োজন করছে। যা তাবলীগ জামাতের চলমান সংকটকে তীব্র থেকে তীব্রতর করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজতেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ