Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হলো পঞ্চগড়ের ইজতেমা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৭:৩৬ পিএম

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো পঞ্চগড়ের আঞ্চলিক ইজতেমা। তাবলীগ জামাতের তিন দিনব্যাপী জেলা ইজতেমা শনিবার জোহরের নামাজের আগে শেষ হয়েছে।পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার এন এন সরকারি হাইস্কুল সংলগ্ন মাঠে গত বৃহস্পতিবার এই ইজতেমা শুরু হয়।ঢাকার মুরুব্বী মুফতি সামছুদ্দীন আখেরী মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে বিশ্ব মুসলিম জাহানের শান্তি কামনা করে দোয়া করা হয়।

ইজতেমা মাঠের জিম্মাদার সূত্রে জানা যায়, শান্তিপূর্ণভাবে ইজতেমা অনুষ্ঠানের জন্য কয়েকশ স্বেচ্ছাসেবক ছাড়াও পুলিশ, আনসার ও অন্যান্য বাহিনীর লোকজন কাজ করেছেন।আইনশৃঙ্খলা রক্ষায় জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়।
রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাড.নুরুল ইসলাম সুজন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ,বিদেশি মুরব্বি,প্রভাষক মুক্তার আলী,জনপ্রতিনিধিসহ জেলা উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মোনাজাতে শরিক হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজতেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ