Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে জাতীয় পাট দিবস পালন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১১:৪৩ এএম

সোনালী আঁশের সোনার দেশ, জাতির পিতার বাংলাদেশ- এই স্লোগান ধারণ করে, র‌্যালী ও আলোচনাসভার মধ্যে দিয়ে মৌলভীবাজারে জাতীয় পাট দিবস পালিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে ৬ মার্চ বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমানের নেতৃত্বে র‌্যালীটি শহর প্রদক্ষিণ করে পুণরায় একই জায়গায় এসে শেষ হয়। এতে প্রশাসনের কর্মকর্তা, শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক সংগঠন অংশ নেয়।
পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সাবেক সংসদ সদস্য হুসনে আরা ওয়াহিদ, শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ সহ অন্যান্যরা। বক্তারা এ অঞ্চলে পাটের উৎপাদন কিভাবে বাড়ানো যায়, এ নিয়ে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ