Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাসায় প্রেমিকার অবস্থান

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বিয়ের দাবিতে বরিশাল নগরীতে ছাত্রলীগ নেতার বাসায় অবস্থান করেছে তার এক সহপাঠী প্রেমিকা। নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের ফকিরবাড়ি রোডে সোমবার প্রত্যুষে এ ঘটনার সূত্রপাত হয়। প্রেমিকা হিমুর বাসার সামনে অবস্থান নেওয়ার পরপরই অভিযুক্ত ছাত্রলীগ নেতা হিমু বাশার (৩০) পালিয়ে যায় বলে এলাকাবাসী জানিয়েছে।
সকাল ৯টার দিকে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রেমিকাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। হিমু বাশার বরিশাল আইন মহাবিদ্যালয়ে শিক্ষার্থী ও বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক। প্রেমিকা তরুণীও একই প্রতিষ্ঠানের ছাত্রী।

আইন মহাবিদ্যালয়ের ছাত্রলীগ নেত্রী নার্গিস সুলতানা চায়না সাংবাদিকদের জানান, সহপাঠী হওয়ার সুবাদে হিমু বাশার ও ঐ তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এমনকি তারা একসঙ্গে প্রায়শই নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে রাত কাটতো এবং লঞ্চের একই কক্ষে ঢাকায় যেত বলেও জানায় সে। সম্প্রতি তরুণী বিয়ের করার জন্য হিমুকে চাপ দিলে হিমু বাশার নানান তালবাহান শুরু করে এবং একপর্যায়ে বিয়ে করতে অস্বীকারও করে হিম্।ু এ পরিস্থিতিতে তরুণী গতকাল প্রত্যুষে হিমু বাশারের বাসার সামনে গিয়ে অবস্থান নেয়।
কোতোয়ালী থানার এসঅই মাহমুদ হাসান সাংবাদিকদেও জানান, খবর পেয়ে তিনি তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হলে তরুণী অভিযোগ না দিয়েই চলে গেছে বলেও জানান এসআই মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ