Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

লুট হওয়া মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৩:৩৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রমনীরহাটে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ (সিএনজি গ্যারেজ) এর মালিক শহিদুল ইসলাম শিপন (২৫) হত্যা মামলার প্রধান আসামী ইমন (১৯) কে গ্রেপ্তার করেছে পিবিআই। এসময় লুট হওয়া মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইমন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার পানখার গ্রামের আল আমিনের পুত্র।

নোয়াখালী পিবিআই ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তকারী অফিসার ইন্সপেক্টর তৌহিদুল আনোয়ার জানান, গত ১৭ ফেব্রয়ারি বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের রমনীরহাটে মায়ের দোয়া মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ/ সিএনজি গ্যারেজ এর মালিক শহিদুল ইসলাম @ শিপন (২৫) কে কুপিয়ে ও জবাই করে হত্যা করে তার ব্যবহৃত মোবাইল সেট ও মোটর সাইকেল নং ফেনী-হ-১১-৩৮৩৫ নিয়ে পালিয়ে যায় তারই গ্যারেজের কর্মচারী ইমন। ঘটনার পর থেকে সে নিখোঁজ ছিল।
পরে প্রযুক্তি ব্যবহার করে তারা নিশ্চিত হন হত্যাকারী তাঁর গ্রামের এলাকায় আছেন। টানা ২৮ ঘন্টা অভিযান চালিয়ে অবশেষে হত্যাকারী ইমনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে লুট হওয়া মোবাইল সেট ও তার স্বীকারোক্তী অনুযায়ী কুমিল্লার দেবীদ্বার থেকে মোটর সাইকেল ও উদ্ধার করা হয়। পরবর্তীতে হত্যাকারী ইমন নোয়াখালী জেলা জজ আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানব্দী প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ