Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে এলোপাতারি কুপিয়ে হত্যা করা এক যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ৩:২৩ পিএম

দিনাজপুরের বিরলে জাকির হোসেন নামে এক যুবকের এলোপাতারি কুপিয়ে হত্যা করা লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার সকাল ১১ টায় বিরল উপজেলার কাঞ্চন রেলওয়ে ব্রীজের নিচে শুকিয়ে যাওয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জাকির হোসেন দিনাজপুর সদর উপজেলার বালুয়াডাঙ্গা নতুনপাড়া এলাকার শামসুল আলমের ছেলে।
পুলিশ জানায়, সকালে ব্রীজের নিয়ে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা জাকির হোসেনের লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। নিহতের ঘাড়ে, হাতে, পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহন রয়েছে। নিহতের পরিবার জানিয়েছে, রাতে কে বা কাহারা মোবাইল ফোনে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপরে রাতে আর বাড়িতে ফেরেনি জাকির।
এই ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পরে তারা কোতয়ালী থানায় এসে দ্রুত আসামীদের আটক করার জন্য আবেদন জানায়।
এ ব্যাপারে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল জানান, এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতিমধ্যেই মামলার কার্যক্রম শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ