Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘হয় বউ, না হয় শ্মশানে’

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ৩:১৮ পিএম
বিয়ের দাবিতে বিষের শিশি নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক প্রেমিকা। হয় বউ হয়ে, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ির শ্মশানে যাবেন বলে জানিয়েছেন অনশনে থাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ওই ছাত্রী।
গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বুরুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
 
জানা গেছে, উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের বাগলবাড়ী গ্রামের এক ছাত্রীর দীর্ঘদিন ধরে কলাবাড়ী ইউনিয়নের বুরুয়া গ্রামের কাশিনাথ বাড়ৈর কলেজের ছাত্র রথীন বাড়ৈয়ের (২৫) প্রেম চলছিল।
 
এ সময় বিয়ের আশ্বাস দিয়ে রথীন বাড়ৈ তার সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে যায়। একপর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে রথীন সটকে পড়েন। কোনো উপায়ন্ত না দেখে ওই ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিক রথীনের বাড়িতে অবস্থান নেন।
 
প্রেমিকা জানান, আমাকে যদি রথীন বিয়ে না করে তা হলে আমি এ বাড়িতেই লাশ হয়ে শ্মশানে যাব। রথীন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ালেখা করছেন।
 
রথীনের মা কানন বাড়ৈ বলেন, রথীন ও এই মেয়েটির সম্পর্কের কথা আমাদের জানা নেই। রথীন দুই মাস ধরে বাড়িতে আসে না। ছেলে বর্তমানে ঢাকায় আছে।


 

Show all comments
  • Maksud ১ মার্চ, ২০১৯, ৭:২৭ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ