Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখীপুরে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:০৩ পিএম

টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় শরিফুল ইসলাম নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার দারিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম রুমি আক্তার (১৯)। তিনি ওই গ্রামের আব্দুর রৌফের মেয়ে।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির জানান, জানুয়ারি মাসে দাড়িয়াপুর গ্রামের রুমি আক্তারের সঙ্গে বাসাইল উপজেলার কাউলজানি গ্রামের লুৎফর রহমানের ছেলে শরিফুল ইসলামের বিয়ে হয়। পরে মেয়ের পরিবার জানতে পারে শরিফুল মাদকাসক্ত। মঙ্গলবার রুমি তার স্বামীকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। রাতের খাবার শেষ করে সবাই ঘুমিয়ে পড়েন। ভোরে রুবির চিৎকার শুনে পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন তাদের ঘরে গেলে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পেয়ে রুবি ও তার স্বামীকে ডাকাডাকি করতে থাকেন। সাড়াশব্দ না পেয়ে স্থানীয় লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকলে বিছানায় রুবির লাশ পড়ে থাকতে দেখেন। এসময় শরিফুল ইসলাম পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশে খবর দেন তারা।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে শরিফুলকে আটক করে এবং ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। রুবিকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ