Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশ এখন আস্থা ও মর্যাদার প্রতীক

পাবনায় ডিজি র‌্যাব

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

র‌্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশের পুলিশ এখন সারা বিশ্বে মর্যাদা,আস্থা ও বিশ্বাসের প্রতীক। পুলিশ এখন আর আগের সেই পুলিশ নেই। পুলিশের পেশাগত দক্ষতা ও যোগ্যতা এখন অনেক বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ যেমন এগিয়ে যাচ্ছে একই সাথে পুলিশও তেমন এগিয়ে যাচ্ছে। রোববার বিকেলে পাবনা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পাবনা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মোট ৪২টি ইভেন্টে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ পুলিশের উপ-মহাপুলিশ পরিদশক এম খুরশীদ হোসেন, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি ও সাবেক প্রিন্সিপাল আব্দুল মতীন খান। আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ক্যাব জেলা শাখার সভাপতি সাংবাদিক এবিএম ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের উত্তারাঞ্চলের ব্যুরো চিফ উৎপল মির্জা, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, আইএইচসিআরএফ এর জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আবদুল জব্বার প্রমুখ। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ নারী পুলিশ কল্যাণ সমিতির সহ-সভাপতি মিসেস জীশান মীর্জা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ