Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে ধর্ষকের মা গ্রেফতার!

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম


আড়াইহাজারে ১০ বছরের শিশু কন্যা ধর্ষণের অভিযোগে শনিবার রাতে ধর্ষকের মা দেলোয়ারাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ১০ বছরের এক শিশু কন্যাকে ধর্ষন করে উপজেলার দুপÍারা ইউনিয়নের পাচঁগাও (চড়পাড়া ) গ্রামের জামিরের ছেলে শাওন। পুলিশ জানায়, ধর্ষিতার মা হাসিনা বেগম ওই রাতে তার অসুস্থ স্বামী ও ১০ বছরের শিশু কন্যাকে ঘরে রেখে ভাই ভাই স্পিনিং মেিল কাজে চলে যান। এই সুযোগে একেই গ্রামের মাদক ব্যবসায়ী জামির হোসেনের বখাটে ছেলে শাওন (১৮)ঘরে ঢুকে শিশুটিকে জোড় করে ধর্ষণ করে ।
শিশুটির মা ডিউটি থেকে ভোরে বাড়ীতে আসলে ধর্ষিতা শিশুটি কাঁদতে থাকে। মা কারন জানতে চাইলে মেয়ে কাদঁতে, কাদঁতে ধর্ষনের ঘটনা খুলে বলে। ধর্ষণের ঘটনাটি শুনে তা ধর্ষকের মা দেলোয়ারাকে জানান ধর্ষিতার মা হাসিনা বেগম। এ কথা শুনে ধর্ষকের মা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ছেলেকে বাড়ী থেকে পালিয়ে যেতে সাহায্য করে। শনিবার রাতে শিশুটির মা মেয়েকে নিয়া থানায় এসে নিজে বাদী হয়ে শাওন ও তার মাকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন ।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, মামলা হয়েছে।ধর্ষকের মাকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা করার জন্য নারায়নগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে।ধর্ষক শাওন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ