Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের শিবগঞ্জে চাকুরিজীবীর খুন, ঘাতক গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:০৬ পিএম

সিলেট নগরীর শিবগঞ্জ খরাদিপাড়া এলাকায় গত বুধবার রাতে সিদ্দিকী কটন মিলের ম্যানেজার মিসবাউল হোসেন (৫৫) খুনের ঘটনায় ঘাতক যুবককে গ্রেফতার করেছে শাহপরাণ (রহ.) থানা পুলিশ। রোববার বিষয়টি নিশ্চিত করেছে মহানগর পুলিশ।
গ্রেফতারকৃত যুবক কিশোরগঞ্জ জেলার নিকলী থানার কারপাশা গ্রামের উসমান মিয়ার ছেলে মো. রমজান মিয়া (২৫)। সে বর্তমানে খরাদিপাড়া জাপানি বাসার সামনের কলোনীতে বসবাস করত। তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন।
এর আগে শনিবার দুপুরে এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার এবং ওসি আক্তার হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা কওে রমজান মিয়াকে গ্রেফতার করা হয়।
ওসি আক্তার হোসেন বলেন- জিজ্ঞাসাবাদে মো. রমজান মিয়া মিসবাউল হোসেনকে হত্যার বিষয়টি স্বীকার করেছে। সে জানিয়েছে- প্রায়ই সে দেখত রাতে কাজ শেষে মালিককে হিসাব বুঝিয়ে দিয়ে নগদ টাকা নিয়ে কটন মিল থেকে বের হতেন মিসবাউল। ২০ ফেব্রুয়ারি রাতে এই টাকা ছিনতাইয়ের জন্যই সে মিসবাউলের গলায় ও বুকে ছুরিকাঘাত করে ১৭ হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ