Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ব্রিটিশি পিলারসহ পাঁচ প্রতারকচক্র গ্রেফতার

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৭ পিএম

পিরোজপুরের নেছারাবাদে ব্রিটিশ আমলি একটি বহু মূল্যর পিলার বেচা-বিক্রিকালে পাঁচ প্রতারকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের বিশাল গ্রাম থেকে স্থানীয় জামাল ফকির সহ প্রতারকচক্রের মোট পাঁচ জনকে গ্রেফতার হয়। ওই চক্রের বাকি চারজনের নাম হল মো. মাহবুব আলম(৪৬),এখলাচুর রহমান(২৫),জাহিদুল ইসলাম(২৩), ও রাসেল খান(৪৬)।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দিয়েছেন।
নেছারাবাদ থানার ওসি কে,এম তারিকুল ইসলাম জানান, শনিবার রাতে গোপন সংবাদে ওই পিলার বেচা-বিক্রিকালে পাঁচজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের রোববারই পিরোজপুর কোর্টে চালান করা হবে।
ব্রিটিশ ইষ্টইন্ডিয়া কোম্পানী গায়ে লেখা উদ্ধার হওয়া পিলারটি আকারে ৩২" লম্বা এবং ২৩" চওড়া বলে থানা সূত্রে জানাগেছে।
জানাযায় ওই দিন নেছারাবাদ থানার এস,আই দিলীপ কুমার ও এ,এস,আই মোজাম্মেল সহ পুলিশের একটি দল গ্রামের জামাল ব্রীজের নিকট থেকে পিলার সহ ওই পাচজনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাহবুব আলম কোটালিপাড়ার সোলায়মান গাজীর ছেলে। এছাড়া এখলাছুর রহমান, জাহিদুল ইসলাম পিরোজপুরে নাজিরপুর থানার আনসার আলী ও হায়দার আলী শেখের ছেলে এবং রাসেল খান জেলার নাজিরপুর থানার খুমরিয়া গ্রামের মৃত আহমেদ আলী খানের ছেলে। এছাড়া গ্রেফতারকৃত জামাল ফকির উপজেলার বিশাল গ্রামের সুলতান ফকিরের ছেলে।



 

Show all comments
  • azraf ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:২৭ পিএম says : 0
    Bes valo kaj korcee
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ