Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অন্তঃসত্ত্বা স্ত্রীর লাশ শ্বশুরবাড়ি পাঠালেন উপজেলা ভাইস চেয়ারম্যান

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:০২ পিএম

কিশোরগঞ্জে অষ্টগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেবের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা স্ত্রী লিপি রাণী দেবকে (৩৮) হত্যার পর লাশ এক প্রতিবেশীর মাধ্যমে শ্বশুরবাড়ি নাসিরনগরে পাঠিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

পরে লিপির লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। লিপি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরের দত্তপাড়া মহল্লার তুলশি রঞ্জন দেবের মেয়ে।

লিপির স্বজনদের অভিযোগ, লিপির স্বামী মানিকই তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনা কাউকে না জানিয়ে লাশ এক প্রতিবেশীর মাধ্যমে নাসিরনগরে পাঠিয়েছেন মানিক।

লিপির পরিবারের লোকজন জানান, ১২ বছর আগে অষ্টগ্রাম উপজেলার দুর্গামোহন দেবের ছেলে মানিকের সঙ্গে লিপির বিয়ে হয়। তাদের মগ্ন কুমার দেব নামে একটি পুত্রসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ চলছিল। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। শুক্রবার বিকালে বাড়ির রাস্তা নিয়ে মানিকের বোনদের সঙ্গে লিপির ঝগড়া হয়। এ নিয়ে মানিক বোনদের পক্ষ নেন। একপর্যায়ে লিপির গলা চেপে ধরেন মানিক। এতে তার মৃত্যু হয়।

নিহত লিপির বড় ভাই চন্দন দেব অভিযোগ করে বলেন, মানিক প্রায়ই পারিবারিক কলহ নিয়ে লিপিকে মারধর করত। শুক্রবার বিকালে তাকে হত্যা করে স্পিডবোটে করে এক প্রতিবেশীর মাধ্যমে লাশ নাসিরনগরে পাঠিয়েছে সে।

অভিযোগের ব্যাপারে জানতে মানিক কুমার দেবের মোবাইলে ফোনে কল করলে তার চাচাতো ভাই বিদ্যুৎ কুমার দেব রিসিভ করেন। তিনি বলেন, মানিক অসুস্থ, লিপিও দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। এ কারণেই তার মুত্যু হয়েছে।

অষ্টগ্রাম থানা পুলিশের ওসি মো. কামরুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর লাশ

১৩ অক্টোবর, ২০২১
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ