Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে জজ, ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:১৭ পিএম

গাজীপুরে অভিযান চালিয়ে ভূয়া জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী দুইজনসহ তাদের সহযোগি আরো ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব ১এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, চক্রটি বিভিন্ন সময় নিজেদেরকে জেলা প্রশাসক, জেলা জজ এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবারো কখনো সাংবাদিক পরিচয় দিয়ে জেলার বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন কল কারখানা মালিকদের মোবাইল কোর্টের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে, মিথ্যা লাশ সৎকারের কথা বলে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। এতে বিচারবিভাগসহ সরকারি প্রশাসনের ভাবমূর্তি চরম ক্ষুণœœ হওয়ায় জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট র‌্যাব ও পুলিশের সহযোগিতা চান।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, চক্রটি দীর্ঘদিন যাবৎ গাজীপুরের কোনাবাড়ি বাইমাইল হাজী কলোনির নুরুল ইসলামের ছয়তলা বাসার তৃতীয় তলার পশ্চিম পাশের ফ্ল্যাটে ভুয়া জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চক্রটি অবস্থান করছিল। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মো: মাসুদ রানা (৩৫), মোছা. গুলশান আরা লিজা (২৮), মো: রাজু আহম্মেদ (৪০), আকলিমা আক্তার (২৫), তাছলিমা খাতুন। অভিযানে আটককৃতদের কাছ থেকে ১৪টি মোবাইল সেট এবং নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ