Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় এক ভুয়া র‌্যাব কর্মকর্তা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ৪:৪৮ পিএম

হাতিয়ার উপজেলার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জহিরুল ইসলাম প্রকাশ নাহিদ (৩০) নামের এক ভুয়া র‌্যাব কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে নগদ ১৫হাজার টাকা, নন জুডিশিয়াল স্ট্যাম্প ও বেশ কিছু প্রতারণার কাগজপত্র উদ্ধার করা হয়। রবিবার সকাল ৯টার দিকে হাতিয়া পৌরসভার রেড-সী আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়। আটককৃত জহিরুল ইসলাম নাহিদ নেত্রকোনা জেলার বলিগ্রাম ৬নং ওয়ার্ডের সাইদুল ইসলাম মাস্টারের ছেলে।
পুলিশ জানায়, আটককৃত জহিরুল ইসলাম নাহিদ নিজেকে র‌্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে শনিবার সকালে রেড-সী আবাসিক হোটেলে কক্ষ ভাড়া নেয়। পরে এই পরিচয়ে বিভিন্ন জায়গায় প্রতারণার ফাঁদ পাতে। এসময় বিষয়টি স্থানীয় লোকজন থানায় অবগত করে। রবিবার সকালে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। পুলিশ আরো জানায়, জহিরুল পেশায় একজন গার্মেন্টস কর্মী ও পেশাদারী প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্য। সে প্রতারণার মাধ্যমে বিভিন্নস্থানে একাধিক বিয়েও করেছে। হাতিয়ার এক নারীকে প্রতারণার ফাাঁদে ফেলে বিয়ে করার জন্য আসে সে। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, ঘটনায় তার বিরুদ্ধে ভুয়া র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া র‌্যাব কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ