Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে গণধর্ষণ, পলিটেকনিক শিক্ষার্থী গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫৭ পিএম

এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী হামিদুল ইসলাম আকাশকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকালে নগরের মাসকান্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কান্তি সরকার জানান, মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্থানীয় এক যুবকের। একপর্যায়ে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপরও ওই যুবক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতো যুবকটি।

ঘটনাটি এলাকার বড় ভাই আকাশকে জানান ওই স্কুলছাত্রী। এ সুযোগে বিষয়টি মীমাংসা করে দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে গত ২৩শে জানুয়ারি নগরের মাসকান্দা এলাকার সেবা মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে যান আকাশ। পরে সেখানে আকাশ ও মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের মালিক রাজিবসহ অন্যারা তাকে গণধর্ষণ করেন।

পরে বুধবার বিকালে স্কুলছাত্রীর বড় ভাই তারেক হাসান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলায় অভিযান চালিয়ে আকাশকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান এসআই উজ্জ্বল।



 

Show all comments
  • আবদুল্লাহ ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:১০ পিএম says : 0
    সকল ধর্ষক-এর দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ