Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলে গেলেন চবি শিক্ষার্থী নুসরাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সড়ক দুর্ঘটনায় করুণ মৃত্যু হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী নুসরাত চৌধুরী নিশাতের (২৩)। টানা ১২ দিন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থেকে অবশেষে গতকাল শনিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান নুসরাত। তার পরিবারে চলছে আহাজারি। নুসরাত চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের সম্মান (২০১২-১৩) চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি মিরসরাই উপজেলার খৈয়াছড়া গ্রামের মরহুম কবির হোসেন চৌধুরীর মেয়ে।

জানা গেছে, নুসরাত গত ২১ জানুয়ারি সকালে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে ভাটিয়ারি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন। তিনি মাথায় গুরুতর আঘাত পান।

হাসপাতালে দীর্ঘসময় ছিলেন কোমায়। অস্ত্রোপচার শেষে প্রথমে নুসরাতকে নগরীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে রাখা হয়। এরপর অবস্থার আরও অবনতি হলে দু’দিন আগে তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। অবশেষে মারা যান নুসরাত। মেধাবী এ শিক্ষার্থী দ্রুতসময়ে এবং সুচিকিৎসা পায়নি বলে অভিযোগ তার সহপাঠীদের। তার মৃত্যুতে ক্যাম্পাসে নেমে এসেছে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ