Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফাঁসলেন প্রমোদতরীতেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বন্ধু ওলেগ ডেরিপাসকার সঙ্গে প্রমোদ তরীতে সময় কাটাতে গিয়ে ধরা খেয়েছেন বলে জানিয়েছেন বেলারুশের মডেল নাসতিয়া রিবকা।
আর এ এই বিষয়টি গর্ব করে পৃথিবীকে জানাতে গিয়েই রিবকাকে জেল খাটতে হয়েছিল বলে বিবিসি মস্কোর সাথে সাক্ষাতকারে জানান তিনি।
বেলারুশের এই মডেলের আসল নাম আনাসতাসিয়া ভাসুকেভিচ। তবে রিবকা নামেই তিনি পরিচিত। থাইল্যান্ডের একটি জেলখানায় প্রায় এক বছর বন্দি ছিলেন তিনি। এটিকে তিনি তার জীবনের অনাকাক্সিক্ষত ঘটনা বলে মনে করেন।
পুতিনের ক্ষমতাধর সহযোগী ওলেগ ডেরিপাসকা সম্পর্কে তিনি বলেন, আমি তার প্রেমে পড়ে যাই। সে খুবই আকর্ষণীয় পুরুষ এবং তার দারুণ সুন্দর দুটি চোখ।
রিবকা বলেন, আমি সব সময়ই চেয়েছিলাম দেরিপাসকার প্রমোদ তরীতে যেতে। আর ২০১৬ সালে এই চাওয়া পূর্ণ হয়। কিন্তু এ নিয়ে মুখ খোলায় দেরিপাসকার কাছে থেকে দুঃখ ছাড়া আর কিছু মেলেনি। সূত্র : বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ