Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৫১ এএম

ময়মনসিংহের নান্দাইল ‍উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোর্শেদ আলী খানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর গ্রামে এ ঘটনা।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে মোর্শেদ মোটরসাইকেল যোগে নিজ গ্রাম দত্তপুরে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি দত্তপুর গ্রামের নুরুর বাড়ির সামনে পৌঁছলে ৪/৫ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেল থামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

হত্যাকাণ্ডের জেরে মোর্শেদের সমর্থকরা বেশ কয়েকটি বাড়িতে ও কানুরামপুর বাজারে দোকানপাটে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গেলেও উত্তেজিত জনতার বাধায় আগুন নেভানোর কাজ করতে পারছে না। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

Show all comments
  • Nousad ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৪ পিএম says : 0
    নান্দাইল উপজেলার আওয়ামী লীগের সভাপতি কে কুপিয়ে হত্যা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ