Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সান্ত্বনার টেস্ট দলে ইমরুল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

হঠাৎ করেই মিডিয়া পাড়ায় গুঞ্জন, নিউজিল্যান্ড সিরিজে ওয়ানডে স্কোয়াডে জায়গা পেয়েছেন বাদ পড়া ইমরুল কায়েস। দেশের কয়েকটি মিডিয়া বেশ ফলাও করে সংবাদটি প্রচারও করছে। কিন্তু খবরের উৎস কী সেটা কেউ নিশ্চিত করে বলতে পারছেন না। কেউ বলছেন বিসিবি সুত্র। আবার একটি বেসরকারী টিভি চ্যানেল বলছে বিষয়টি তাদের নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কাজেই হুট করেই বিষয়টি নিয়ে একটি ধু¤্রজালের সৃষ্টি হয়েছে।
তবে কী নিউজিল্যান্ড সিরিজে বাংলাদেশের ওয়ানডে দলটি ১৬ জনের হবে? খোঁজ নিয়ে জানা গেলে ইমরুল বিসিবি’র ভাবনায় আছেন ঠিকই তবে ওয়ানডেতে নয়, টেস্টে, ‘আপনারা সবাই জানেন, আমরা একজন দুইজন ব্যাক আপ প্লেয়ার প্রস্তুত রাখি। সেভাবেই ইমরুলের নামটি এসেছে। তবে সেটা টেস্টের জন্য। এটি এখনো চূড়ান্ত হয়নি। গতকাল রাতেই কোচ স্টিভ রোডস কক্সবাজার থেকে ফিরেছেন। তার সাথে বসে একটি সিদ্ধান্ত নেব’- এমনটাই জানিয়েছেন নির্বাচনমন্ডলীর এক সদস্য। তবে মিটিং শেষে কি সিদ্ধান্ত হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেস্ট

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ