Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৭০০ অবৈধ হ্যান্ডসেট জব্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ৮:৩৭ পিএম

অনুমোদনহীন ও অবৈধভাবে আমদানি করা ৭০০ মোবাইল হ্যান্ডসেট জব্দ করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থা (বিটিআরমি) ও র‌্যাব। বুধবার (৩০ জানুয়ারি) রাজধানীর হাতিরপুল এলাকায় ইস্টার্ন প্লাজা এবং মোতালেব প্লাজায় ১২টি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের এসব হ্যান্ডসেট জব্দ করা হয় বলে জানিয়েছেন বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন খান।

তিনি জানান, বিটিআরসি ও র‌্যাবের যৌথ অভিযানে শাওমি, আইফোন, এইচটিসি, স্যামসাং, সনি, আসুস, লেনোভোসহ বিভিন্ন ব্র্যান্ডের হ্যান্ডসেট জব্দ করা হয়। এ ছাড়াও অবৈধভাবে ব্যবসা পরিচালনার সঙ্গে জড়িত থাকার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমান আদালত ১২টি প্রতিষ্ঠানকে ১৯ লাখ টাকা জরিমানা এবং দুইটি দোকান সিলগালা করে দেয়। এসময় সাতজনকে বিভিন্ন মেয়াদে কারাদ-ও প্রদান করে ভ্রাম্যমান আদালত।

অভিযানে বিটিআরসির স্পেকট্রাম বিভাগের পরিচালক লে. কর্ণেল মোঃ আমিনুল হক এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারোয়ার আলম অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডসেট জব্দ

১ ফেব্রুয়ারি, ২০১৯
৩১ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ