Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অসংলগ্ন বক্তব্য সত্তে¡ও নৈশপ্রহরীকে সামনে রেখেই চলছে তদন্ত

সৈয়দপুরে দম্পতি হত্যাকান্ড

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নীলফামারীর সৈয়দপুরে ৩৬ ঘন্টা পেরিয়ে গেলেও খামারে দম্পতি হত্যাকাÐের কোন ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে স্বল্প সময়ের মধ্যেই এ ঘটনার প্রকৃত কারণ উদঘাটনসহ জড়িতদের শনাক্তের আশাবাদ পুলিশের। মূলত ঘটনায় দুষ্কৃতিকারীদের হাতে আহত খামারের নৈশ প্রহরীকে সামনে রেখে তদন্ত কাজে এগুচ্ছেন। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে সে অসংলগ্ন কথাবার্তা বলছে। কিন্তু তারপরও নৈশ প্রহরী আব্দুর রাজ্জাক সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছেন তারা। বর্তমানে সে সৈয়দপুর থানা পুলিশের প্রহরায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা শঙ্কামুক্ত বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
এদিকে, এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হাতে আটক খামারের জমির মালিক হাজী আসলাম উদ্দিন ও তার দুই ছেলেসহ আটক ৬ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেনের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়। তবে ঘটনার তদন্তের প্রয়োজনে তাদের আবারও থানা এনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।
অপরদিকে, নজরুল ইসলাম ও সালমা খাতুন দম্পতি হত্যাকাÐের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রোববার রাতে নিহত দম্পতির ছেলে সোহেল রানা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে ওই মামলা দায়ের করেন। আর লোমহর্ষক ঘটনায় এ মামলার তদন্তের দায়িত্ব পেয়েছেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান। মামলার তদন্তভার পেয়ে গতকাল সোমবার তিনি তদন্তের কাজ শুরু করেছেন।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, পূর্বের শক্রতার জের ধরে এ হত্যাকাÐের ঘটনাটি ঘটতে পারে। তবে ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ করছেন। ঘটনার সময় দুষ্কৃতিকারী ছুরিকাঘাতে আহত খামারের নৈশ প্রহরীকে সামনে রেখে আমরা তদন্ত অব্যাহত রেখেছি। আশা করছি ২/১ দিনের মধ্যে ঘটনার বিষয়ে সবকিছুই স্পষ্ট হবে।
প্রসঙ্গত, নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মধুপুর বালাপাড়ায় গত শনিবার রাতে একটি খামারে নজরুল ইসলাম ও সালমা খাতুন দম্পতিকে গলা কেটে ও কুপিয়ে নির্মমভাবে হত্যা করে দুষ্কৃতিকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ