Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১০:৪৬ এএম

কিশোরগঞ্জে যুবলীগ কর্মী এ.কে.এম ইউসুফ মনিরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার ছোট ভাই কিশোরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ইয়াকুব সুমন গুরুতর আহত হন। শুক্রবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় শহরের ঈশাখাঁ রোডে এই হামলার ঘটনা ঘটে।
পুলিশ জানায়, শুক্রবার রাতে শহরের ঈশাখাঁ রোডে দুর্বৃত্তরা যুবলীগ কর্মী মনির ও তার ছোট ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তাদেরকে আহতাবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আংশকাজনক দেখে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর রাত সাড়ে ১১টায় কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে গুরুতর আহত ৬নং পৌর কাউন্সিলর ইয়াকুব সুমনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আহসান হাবিব জানান, ‘সন্ত্রাসীদের হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং হামলাকারীদের ধরতে শহরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে অস্ত্রসহ ১০ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ