Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মনোনয়নপ্রত্যাশি ১৭ জনই আ.লীগের

ঢাকা উত্তর সিটি ও কিশোরগঞ্জ-১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার জন্য গতকাল শেষ দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মোট ১০ জন এবং প্রয়াত জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের শূন্য আসন কিশোরগঞ্জ ১-এর পুনর্র্নিবাচনে ৭ জন মনোনয়নপ্রত্যাশী।
ঢাকা উত্তরের মেয়র পদে ফরম সংগ্রহকারীরা হলেন, স্থগিত হওয়া নির্বাচনে মনোনয়নপ্রাপ্ত বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম, আওয়ামী লীগের সহ-সম্পাদক, সাবেক ছাত্রনেতা কবি রাসেল আশেকী, ব্যবসায়ী আদম তমিজী হক, সাবে সেনা কর্মকর্তা ইয়াদ আলী ফকির, কুতুব উদ্দিন, আরিফ হোসেন ও শহীদুল্লাহ ওসমানী, সাখাওয়াত হোসেন, জামাল মোস্তফা, খায়রুল মজিদ মাহমুদ।
কিশোরগঞ্জে ১-এর জন্য ফরম সংগ্রহকারীরা হলেন- সৈয়দ আশরাফের ছোট ভাই সৈয়দ শাফায়েতুল ইসলাম ও ছোট বোন প্রয়াত ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা রাশেল আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সহ-পাঠাগার সম্পাদক এম এ হান্নান ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান হুমায়ুন, শরীফ আহমদ সাদী। আজ দলের মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ