Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ১ আহত ৩০

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১:৫৪ পিএম

লক্ষ্মীপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১জন নিহত ও অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। নিহত কাজী সিরাজ উদ্দিনের বাড়ি কমলনগর উপজেলর চর লরেন্স এলাকায়। সে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন স্বাস্থ্য পরির্দশক পদে কর্মরত। আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক । আজ সোমবার সকালে সদর উপজেলার যাদৈয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. নিজাম উদ্দিন, রোকেয়া, নাজমা বেগম, আব্দুল্যা রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ প্রায় ৩০ জন। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছলে হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযান চালায়। পরে আহত অবস্থায় প্রায় ৩০ যাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। হ্াসপাতালে ভর্তির দু ঘন্টা পর কাজী সিরাজ উদ্দিন মারা যায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, আহত যাত্রীদের চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে ভর্তির দু ঘন্টা পর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়ন স্বাস্থ্য পরির্দশক পদে কর্মরত কাজী সিরাজ উদ্দিন মারাগেছেন, আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস খাদে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ