Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চসিকে ৪ হাজার ৮৮২ কোটি টাকার উন্নয়ন হয়েছে

সাধারণ সভায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দায়িত্ব গ্রহণের পর সাড়ে তিন বছরে নগরীর অবকাঠামো উন্নয়নে চার হাজার ৮৮১ কোটি ৯৯ লাখ টাকা কাজ হয়েছে বলে জানিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এরমধ্যে কিছু প্রকল্প বাস্তবায়ন হয়ে গেছে। আর বাকিগুলো বাস্তবায়ন হলে নগরবাসী সমন্বিত উন্নয়নের সুফল পাবে। এজন্য তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। মেয়র গতকাল রোববার নগর ভবনে চসিকের ৪২তম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এতথ্য জানান। তিনি বলেন, চসিকের উন্নয়ন কাজে এডিপির আওতায় ১৭টি বিএমডিএফের চারটি প্রকল্প গ্রহণ করা হয়। চলমান উন্নয়ন প্রকল্প এবং উন্নয়ন কাজের টেন্ডার প্রক্রিয়া আগামী এক বছরের মধ্যে সম্পন্ন করতে প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট প্রকৌশলীদের নির্দেশ দেন মেয়র। একইসাথে উন্নয়ন কাজ চলাকালে জনভোগান্তিকে সহনীয় পর্যায়ে রাখার ওপর জোর দেন তিনি।
সভায় কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরগণ, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবুল হোসেন, প্রধান প্রকৌশলী লে কর্ণেল মহিউদ্দিন আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সাহেদ চৌধুরী, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়াসহ কর্পোরেশনের পদস্থ বিভিন্ন সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ